গেম অব থ্রোনসে বাংলাদেশের হৃদি!

গেম অব থ্রোনসে বাংলাদেশের হৃদি!


বিশ্বখ্যাত টিভি সিরিজ ‘গেম অব থ্রোনস’-এর সিজন ৮-এ অভিনয়ের প্রস্তাব পেয়েছেন বাংলাদেশের হৃদি শেখ! সারা বিশ্বের দর্শকদের মতো বাংলাদেশেও গেম অব থ্রোনসের জনপ্রিয়তা আকাশছোঁয়া। এইচবিওর এই টিভি সিরিজটির প্রতিটি চরিত্রই দারুণ দর্শকপ্রিয়। নৃত্যশিল্পী, মডেল ও অভিনেত্রী হৃদিও তা-ই। বাংলাদেশের মেয়ে হৃদির জন্ম রাশিয়ায় হলেও এখন দেশেই কাজ করছেন। গত বছর ‘ড্যান্স প্লাস’-এ গিয়ে বেশ পরিচিতি পেয়েছেন হৃদি। সেই সময়েই হৃদি গেম অব থ্রোনসের নতুন সিজন ৮-এ অভিনয়ের অফার পেলেন। 
হৃদি বললেন, ‘আমি তখন স্টার প্লাসে জনপ্রিয় রিয়েলিটি শো ‘ড্যান্স প্লাস’ শেষ করে রাশিয়ায় গিয়েছিলাম। রাশিয়ায় জন্ম এবং বেড়ে ওঠার কারণে ওখানকার অনেক এজেন্সিতেই আমার পোর্টফোলিও ছিল। সেখান থেকেই ‘গেম অব থ্রোনস’-এর ওরা আমার প্রোফাইল পেয়েছে।
গত বছর অক্টোবরের কথা। ‘গেম অব থ্রোনস’-এর কাস্টিং ডাইরেক্টর জুলি শুবার্ট আমার সাথে যোগাযোগ করে। আই ওয়াজ সো এক্সাইটেড! আমার ফেসবুক তখন ডিঅ্যাক্টিভেট থাকার কারণে খুশির খবরটা কাউকে জানাতে পারিনি।
এর কিছু দিন পর জুলি আমাকে যে চরিত্রে আমাকে কাস্ট করেছে, সে চরিত্রটি সম্পর্কে ডিটেইলস জানায়। খুব ভাইটাল একটি চরিত্র। পাশাপাশি বোল্ড চরিত্রও। গেম অব থ্রোনসের অন্য চরিত্রগুলোর মতো কিছু ন্যুডিটিও আছে, হুইচ আই ওয়াজন’ট রেডি টু শো অন স্ক্রিন। আমার জন্য সেটা ছিল শকিং। এটা জানার পরই আমি আসলে ডিসিশন নিয়ে নেই যে যত বড় অফারই হোক, এটা আমার জন্য নয়। যদিও এটা আমার ক্যারিয়ারের জন্য লাইফ চেঞ্জিং একটা রোল ছিল। বাট আই রিফিউজড টু ডু দ্যাট রোল! গত ডিসেম্বর থেকেই গেম অব থ্রোনসের নতুন সিজনের শুটিং শুরু হয়ে গেছে। যেখানে হৃদিরও শুটিং করার কথা ছিল!

কোন মন্তব্য নেই

merrymoonmary থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.