রসিক নির্বাচন ইসির জন্য পরীক্ষা : এরশাদ

রসিক নির্বাচন ইসির জন্য পরীক্ষা : এরশাদ



সংগৃহীত ছবি
রংপুর সিটি নির্বাচন ইসির জন্য পরীক্ষা এ পরীক্ষায় তাদের উত্তীর্ণ হতে হবে। তারা নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন করতে পারে কিনা তা দেখা যাবে। বললেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ। জাতীয় পার্টির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত এইচ এম এরশাদ রংপুর সিটি করপোরেশন নির্বাচনে ভোট দিয়েছেন। পরে তিনি গণমাধ্যমকে বলেন, ভোটে কোনো অনিয়ম হচ্ছে না। তবে এ নির্বাচন নির্বাচন কমিশনের জন্য পরীক্ষা। এ সময় তিনি মেয়র পদে তাঁর দলের প্রার্থীর জয়লাভের আশাও ব্যক্ত করেন। 

আজ বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে নগরীর তোজাম্মেল হোসেন মেমোরিয়াল শিশুমঙ্গল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোট দেন। এ সময় তাঁর সঙ্গে ছিলেন তাঁর ভাই ও দলের ভাইস চেয়ারম্যান জি এম কাদের, স্থানীয় সরকার প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙা প্রমুখ। 

সাংবাদিকদের সঙ্গে নির্বাচন নিয়ে প্রতিক্রিয়া জানানোর সময় নিজ দলের প্রার্থীর জয় নিয়ে আশাবাদ ব্যক্ত করে তিনি বলেন, এক লাখেরও বেশি ভোটের ব্যবধানে জাতীয় পার্টির(জাপা) প্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফা জয়ী হবে ।এরশাদ আরও বলেন, ‘ভোট সুষ্ঠু হবে, নিরপেক্ষ হবে এবং নিয়মতান্ত্রিক হবে, কোনো আশঙ্কা নাই। 

আজকের নির্বাচনের প্রভাব সারা দেশেই আগামী নির্বাচনে পড়বে বলেও আশাবাদ ব্যক্ত করেন সাবেক এ সামরিক শাসক।  আজ সকাল ৮টা থেকে ১৯৩টি কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়েছে। বিকেল ৪টা পর্যন্ত এ ভোটগ্রহণ চলবে।

এ সিটি করপোরেশনে বর্তমানে ভোটার সংখ্যা ৩ লাখ ৯৩ হাজার ৯৯৪ জন। এর মধ্যে পুরুষ ১ লাখ ৯৬ হাজার ৩৫৬ ও মহিলা ১ লাখ ৯৭ হাজার ৬৩৮ জন। সাতজন মেয়র প্রার্থীসহ সাধারণ কাউন্সিলর পদে ২১১ জন এবং সংরক্ষিত কাউন্সিলর পদে ৬৫টি জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

কোন মন্তব্য নেই

merrymoonmary থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.